যা বললেন ফাতিমা সানা

0
13
বিনোদন ডেস্ক: ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির শুটিং চলাকালে ফাতিমা ও আমিরের সম্পর্কের গুঞ্জন নিয়ে বিনোদন সংবাদমাধ্যমগুলোতে বহু খবর প্রকাশিত হয়। সম্প্রতি সেই গুঞ্জন নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন দঙ্গলকন্যা ফাতিমা। ফিল্মফেয়ারকে দেওয়া সাক্ষাৎকারে ফাতিমা বলেছেন, আমির খানের সঙ্গে যখন তাঁর নাম জড়িয়ে পড়ল, তাঁর খুব বাজে অনুভূতি হয়েছিল। কিন্তু পরে এসব এড়িয়ে যাওয়া বা সামলে নেওয়াটা শিখেছেন।
ওই সাক্ষাৎকারে আমিরের সঙ্গে প্রেম ও বিচ্ছেদের সব খবর উড়িয়ে দিয়েছেন ফাতিমা সানা শেখ। তিনি বলেন, যেসব মানুষ কোনোদিনও তাঁর সঙ্গে কথা বলেননি, দেখা হয়নি; তাঁরাই এসব লিখে চলেছেন। ফাতিমা আরো বলেন, এইসব খবরে বিন্দুমাত্র সত্য নেই। কিন্তু এসব পড়ার পর মানুষের মধ্যে ধারণা জন্মেছে, তিনি ভালো মানুষ নন। এ ব্যাপারে তাঁকে কেউ প্রশ্ন করলে, তার উত্তর দিতে প্রস্তুত তিনি।
আমিরের সঙ্গে সম্পর্কের গুঞ্জনে ফাতিমার ওপর বেশ প্রভাব পড়ে। সে কথা স্বীকারও করেছেন তিনি। কারণ, ফাতিমা চান না লোকে তাঁকে মন্দ বলুক। তিনি বলেন, ‘আমি চাই না তাঁরা আমাকে খারাপ মানুষ হিসেবে দেখুক।’ ‘আমি যদি ভালো মানুষ হই, মানুষ আমাকে ভালো রূপেই দেখবে’, যোগ করেন ফাতিমা।
২০১৮ সালে মুক্তি পায় ফাতিমার দ্বিতীয় সিনেমা ‘থাগস অব হিন্দুস্তান’। ইতিহাস-আশ্রিত অ্যাকশনধর্মী রোমাঞ্চকর কাহিনী অবলম্বনে নির্মিত এ ছবি বক্স অফিস সংগ্রহে হতাশ করেছে। চিত্রসমালোচকদের তোপের মুখে পড়ে ছবিটি। আমির খান তাঁর ভক্ত ও অনুরাগীদের কাছে ক্ষমাও চেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here