নিউইয়র্কে ভাড়াটিয়া খুনির গুলিতে প্রাণ গেল বাংলাদেশী রেজওয়ানের মুখোশধারী ঘাতক পোস্টাল কর্মীর পোষাক পরিহিত ছিল

0
215

বর্ণমালা নিউজ: সম্ভবত: ভিন দেশী এক মহিলা ভাড়াটিয়ার জিঘাংসার শিকার হয়ে নিজের বাড়ীতে পরিবারের সদস্যদের উপস্থিতিতে ভাড়াটিয়া খুনির হাতে প্রাণ দিয়েছেন নিউইয়র্কে বাংলাদেশী রেজওয়ান কিবরিয়া (৬২)। গত ২৬ ফেব্রুয়ারী মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। নিহতের পরিবারের সাথে ঘনিষ্ঠ নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র বলেছেন তার সাউথ জ্যামাইকার ১০৩-২৯ ১৭১ স্ট্রীটের বাড়িতে নিয়মানুযায়ী লিজ ছাড়া পৃথক পৃথক কক্ষ ভাড়া দিয়েছিলেন হত্যাকান্ডের শিকার রেজওয়ান কিবরিয়া। সূত্রটি জানায় ভিন দেশী ঐ মহিলা ভাড়াটিয়া কয়েকমাস রুমভাড়া না দেয়ায় তাকে চলে যেতে বলেছিলেন রেজওয়ান কিবরিয়া। এতে ক্ষিপ্ত হয়ে ঐ ভাড়াটিয়া তাকে দেখে নিবেন বলেছিলেন। ধারণা করা হচ্ছে তার নির্দেশে হত্যাকান্ডটি সংগঠিত হয়েছে। নিউইয়র্ক পুলিশ ঘটনার তদন্ত করছে। পুলিশ সূত্র খুনিকে ধরতে পাশের বাড়ীর সার্ভিলেন্স ক্যামেরা থেকে ফুটেজ সংগ্রহ করেছে। এতে দেখা মুখোশধারী ঘাতক পোস্টাল কর্মীর পোষাক পরিহিত ছিল। নিজ বাসায় রেজওয়ান কিবরিয়া খুনের ঘটনায় বাংলাদেশী কমিউনিটি শোকের ছায়া নেমে এসেছে। দু‘বছর বাড়ীওয়ালার ছুরিকাঘাতে নিজ শিশুপুত্রের সামনে প্রাণ দিয়েছিলেন বাংলাদেশী রিয়েল এস্টেট ব্যবসায়ী জাকির খানও।

ঘটনার বিবরণে জানা যায় যে, দূর্বৃত্তরা তার বাসায় কলিং বেল টিপলে, তিনি দরজা খোলা মাত্র এক দুর্বৃত্ত তাকে পরপর দুটি গুলি করে পালিয়ে যায়। তৎক্ষণাৎ রেজওয়ানকে জ্যামাইকা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার সময়ে বাসায় নিহতের স্ত্রী, কন্যা ও একপুত্র ও পুত্রবধু উপস্থিত ছিলেন। নিহত রেজওয়ান কিবরিয়ার দেশের বাড়ী বাড়ী চট্টগ্রামের সন্দীপের গাছুয়া ইউনিয়নে। দীর্ঘদিন ধরে তিনি স্বপরিবারে নিউইয়র্কে বসবাস করছিলেন। তার অপর পুত্র দু‘বছর আগে দেশে ফিরে গিয়ে বিয়ে করে স্থায়ীভাবে দেশেই বসবাস করছেন।
নিহত রেজওয়ান কিবরিয়ার মরদেহ ময়না তদন্তের জন্য মেডিক্যাল পরীক্ষাগারে রাখা হয়েছে। আজ বৃহস্পতিবার তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর হওয়ার কথা বলে জানিয়েছেন তার কনিষ্ঠ পুত্র ফারদিন।
এদিকে বুধবার সকালে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, বাড়ীটিতে কোন লোকজন নেই। সিটি পুলিশ এলাকায় টহল দিচ্ছে। তবে বাড়ীটির আশপাশের লোকজনের সাথে কথা বলে জানা যায়, ৫/৬ বছর ধরে রেজওয়ান কিবরিয়া উল্লেখিত বাড়ীতে বসবাস করছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here