তনুশ্রী বানাচ্ছেন শর্টফিল্ম

0
4

বিনোদন ডেস্ক: তনুশ্রী দত্ত এখন যুক্তরাষ্ট্রে। ভারতে MeToo মুভমেন্টের বারুদে আগুন লাগিয়ে আবার নিজের দুনিয়ায় ফিরে গেছেন তিনি। তবে তাঁর অতীত এখনও তাঁকে তাড়া করে বেড়ায়। শুধু নিজের নয়, MeToo মুভমেন্টের কারণে প্রকাশ্যে আসা অনেক ঘটনাই এখনও ভাবায় তাঁকে। আর সেই কারণে এই বিষয় নিয়েই শর্টফিল্ম বানিয়েছেন তনুশ্রী। শর্টফিল্মের নাম ‘ইন্সপিরেশন’। পরিচালনা করেছেন অতুল ভাল্লা।

তনুশ্রী বলেন, যে কোনও প্রফেশনে নতুন যাঁরা আসছেন, তাঁদের গাইড বা মেন্টরিং করার জন্যই এই শর্টফিল্ম। অনেকেই শোষণের শিকার হয়ে যান, অনেকে নিজের উন্নতির জন্য জেনেবুঝে এই ফাঁদে পা দেন। সেই সব বিষয়গুলো নিয়ে ডিল করবে এই শর্টফিল্ম।

‘ইন্সপিরেশন’-এর শুটিং গতবছরেই সেরেছেন তনুশ্রী। মুম্বাইতে হয়েছে এই ছবির শুটিং। এই ছবির ফরম্যাটটাই আলাদা। বাস্তব আর কল্পনার মিশেলে তৈরি এই ছবি। আমি এখানে একজন অভিভাবকের ভূমিকায় অভিনয় করেছি। বললেন তিনি।

শুধু অভিনয়ই নয়, সংলাপও লিখেছেন তনুশ্রী। নয় বছর পর ক্যামেরার সামনে তিনি। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত তনুশ্রী। তবে এইবার শুধুমাত্র এন্টারটেন করতেই নয়, নির্যাতিত মানুষদের একটা সুন্দর উপলব্ধির জার্নিতে সামিল করতে পেরে খুশি তনুশ্রী। ছবিটি মুক্তি পাবে আন্তর্জাতিক নারী দিবসে, অর্থাৎ ৮ মার্চ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here