ধর্ষণের হুমকি শিল্পা সিন্দেকে

0
8

বিনোদন ডেস্ক: পুলওয়ামা হামলার পর একটি মন্তব্যে বিতর্কে জড়িয়েছিলেন নবজ্যোত সিং সিধু। সেই সময় পাশে তাঁকে সমর্থন জানিয়েছিলেন সদ্য কংগ্রেসে যোগ দেওয়া অভিনেত্রী শিল্পা সিন্দে। আর তার জেরেই ধর্ষণের হুমকি পেলেন অভিনেত্রী।

এক ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, শিল্পাকে সোশাল মিডিয়ায় নানাভাবে হুমকির মুখে পড়তে হয়েছে। তাতেই অভিনেত্রী আইনি পথে যাবেন বলেও জানিয়েছেন।

সম্প্রতি পুলওয়ামা হামলার পর সিধু বলেছিলেন, কিছু সন্ত্রাসবাদীর জন্য একটা দেশকে আমি কখনও দায়ী করি না। ওরা আমাদরে জওয়ানদের হত্য়া করে আমাদের সম্মানে আঘাত করেছে কাপুরুষের মতো। কিন্তু, এর জন্য গুরু নানকের মতাদর্শে দাঁড়ি লাগাতে পারব না।

এরপর থেকেই শুরু হয় সিধুর সমালোচনা। অনেকেই সিধুকে কপিলের শো থেকে বয়কটের দাবি তুলতে থাকে। এই বয়কট প্রসঙ্গে সিধুকে প্রশ্ন করা হলে তিনি আরও বলেছিলেন, “আমি আগেও যা বলেছিলাম এখনও তা বলব। আমি পুরো পাকিস্তানকে এরজন্য় দায়ী করব না।

সিধুকে সমর্থন জানিয়ে শিল্পা বলেছিলেন ভুল কিছু বলেননি সিধু। শিল্পার এই সমর্থনই তাঁকে হুমকির মুখে নিয়ে এসেছে। অন্যদিকে এই ঘটনার জেরে কপিল শর্মার শো থেকেও বাদ পড়তে চলেছেন সিধু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here