মানবধিকার কর্মী প্রিয়া সাহার বাড়ীতে আগুণ সন্ত্রাসের প্রতিবাদ

নিউইয়র্কঃ বিশিষ্ট মানবধিকার কর্মী ও বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা ঐক্য পরিষদের নেত্রী প্রিয়া সাহার গ্রামের বাড়িতে (চরবানিরী, মাটিভাঙ্গা,নাজিরপুর, পিরোজপুর) সাম্প্রদায়িক দুর্বৃত্ত কতৃক আগুণ সন্ত্রাসের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, নিউইয়র্ক চ্যাপ্টার।
এক বিবৃতিতে সংগঠনের সভাপতি ফাহিম রেজা নুর ও সাধারণ সম্পাদক স্বীকৃতি বড়ুয়া জানান, গত ০২ মার্চ ২০১৯ ভোর রাতে সাম্প্রদায়িক সন্ত্রাসীরা পেট্রোল দিয়ে অবসরপ্রাপ্ত যুগ্ম-সচিব মুক্তিযোদ্ধা শ্রী জগদীশ বিশ্বাস এবং বাংলাদেশ

কেন্দ্রীয় মহিলা ঐক্য পরিষদের নেত্রী ও বেসরকারী মানবধিকার সংস্থা শারি’র নির্বাহী পরিচালক প্রিয়া সাহার বাড়িতে আগুণ ধরিয়ে দেয়। এতে তাদের বসত বাড়ী সম্পূর্ন ভস্মিভূত হয়। আমরা এই সন্ত্রাসের তীব্র নিন্দা জানাচ্ছি এবং আমরা মনে করি উগ্র মৌলবাদীরা ধর্মীয় সংখ্যালঘুদের উপর হামলার মাধ্যমে বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষের সরকারকে বিব্রত করার অপচেষ্টা করছে। তাই এই সাম্প্রদায়িক আগুণ সন্ত্রাসের সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here