এপ্রিলে নিউইয়র্কে স্বাধীনতা কাপ ফুটবল: জুনে লীগ ও টুর্নামেন্ট

বর্ণমালা ডেস্ক : বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র উদ্যোগে নিউইয়র্কে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট ছাড়াও লীগ এবং টুর্নামেন্ট আয়োজিত হচ্ছে। আগামী এপ্রিল মাসে স্বাধীনতা কাপ ফুটবল টর্নামেন্ট আর জুন মাসে বার্ষিক লীগ ও টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।
কাউন্সিলের এক সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।
সিটির জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে গত ১০ মার্চ রোববার সন্ধ্যায় আয়োজিত স্পোর্টস কাউন্সিলের সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মহিউদিœ দেওয়ান এবং সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ। সভায় কউন্সিলের কার্যকরী পরিষদের কর্মকর্তা ও সদস্যগণ ছাড়াও বিভিন্ন ফুটবল দল এবং ক্লাবের ম্যানেজার ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

সভার সিদ্ধান্ত মোতাবেক আগামী এপ্রিল মাসে স্বাধীনতা কাপ ফুটবল টর্নামেন্ট আর জুন মাসে বার্ষিক লীগ ও টুর্নামেন্ট আয়োজিত হবে। প্রবাসে বাংলাদেশী কমিউনিটিতে ফুটবল লীগ ও টুর্নামেন্টের খেলাকে জনপ্রিয় করে তোলার প্রাথমিক প্রস্তুতি হিসেবেই স্বাধীনতা কাপ টুর্নামেন্ট আয়োজন করা হচ্ছে। এব্যাপারে কমিউনিটির সার্বিক সহযোগিতাও কামনা করা হয় সভায়।

সভায় উল্লেখযোগ্য স্পোর্টস কাউন্সিলের কর্মকর্তাদের মধ্যে ওয়াহিদ কাজি এলিন, সাইকুল ইসলাম, সৈয়দ এনায়েত আলী, কাজী তোফায়েল ইসলাম, নওশেদ হোসেন সিদ্দিকী, রফিকুল ইসলাম ডালিম, সারোয়ার খান বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here