সাব্বির নাসির-নাসরিন নাসার ‘ফাগুন আসছে’

0
9

বিনোদন ডেস্ক: সম্প্রতি গানচিল এর ব্যানারে মুক্তি পেয়েছে সাব্বির নাসির-নাসরিন নাসার নতুন গান ‘ফাগুন আসছে’ গানটির মিউজিক ভিডিও। অন্তর্জালে মুক্তি পাওয়ার পর গানটি অল্প সময়ের মধ্যেই শ্রোতাদের মন কেড়ে নিয়েছে গানটি। গানটির গীতিকার তাহমিনা পারভিন মূলত সাব্বির নাসির এবং নাসরিন নাসার গায়কিতে মুগ্ধ হয়ে শুধু এই জুটির কথা মাথায় রেখেই লিখেছেন ‘ফাগুন আসছে’।

সুরকার মুনতাসির তুষার গীতিকারের পূর্ব পরিচিত হওয়ার কারণে সাব্বির নাসিরের সাথে যোগাযোগ করাটাও তার জন্য ছিল সহজ। সাব্বির নাসির, মুনতাসির তুষার কিংবা নাসরিন নাসা এত তাড়াতাড়ি নতুন গান নিয়ে কাজ করতে না চাইলেও গীতিকারের এক প্রকার জোরাজোরিতেই ফাগুনের শুরুতেই সুরকার মুনতাসির তুষারের সুরে সাব্বির নাসির এবং নাসরিন নাসার দ্বৈতকণ্ঠে গাওয়া নতুন গান ‘ফাগুন আসছে’ গানটির কাজ শেষ হয়।

এ সময়ের প্রতিভাবান দুইজন মানুষ পরিচালক এস এম ফজলে রাব্বি এবং সিনেমাটোগ্রাফার রাজু রাজের হাতে তৈরি হয়েছে গানটির ভিডিও। ঢাকার অদূরে ভাওয়াল ন্যাশনাল পার্কে হয় গানটির ভিডিও শ্যুটিং। ভিডিওটিতে অভিনয় করেছেন জনপ্রিয় টিভি অভিনেত্রী সালহা খানম নাদিয়া এবং মডেল আশফাক রানা।

গানটি প্রসংগে শিল্পী সাব্বির নাসির বলেন, আমি দীর্ঘ একটা বিরতির পর আবারও নিয়মিত হয়েছি গানে। এর আগে আমার ‘তুমি যদি বলো’ শিরোনামে আরেকটি গান করেছিলাম। মুনতাসির তুষারের সুরে তাহমিনা পারভিনের লেখা অসাধারণ একটি গান ‘ফাগুন আসছে’। পাশাপাশি আমার সহশিল্পী হিসেবে গানটিতে কণ্ঠশিল্পী নাসরিন নাসা অসাধারণ গেয়েছেন। আশাকরি গানটি সকলের কাছে বেশ ভালো লাগবে।
প্রযোজক ও গানচিল এর কর্ণধার সহ মিউজিক ইন্ডাস্ট্রির অনেকেই মনে করছেন মুনতাসির তুষারের সুরে সাব্বির নাসির আর নাসরিন নাসার দ্বৈতকণ্ঠে অসাধারণ গায়কি-তে গাওয়া ‘ফাগুন আসছে’ গানটি সব বয়সের শ্রোতার মন জয় করে নিবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here