কুইন্স কলেজে জমজমাট বর্ষবরণ  

বর্ণমালা ডেস্ক: বাংলা বর্ষবরণ উপলক্ষে গতকাল নিউ ইয়র্কের কুইন্স কলেজে বাংলাদেশী ছাত্র-ছাত্রীদের আয়োজনে অনুষ্ঠিত হলো জমজমাট সাংস্কৃতিক অনুষ্ঠান।  বাংলাদেশ স্টুডেন্ট এসোসিয়েশন বি এস এ আয়োজিত জমজমাট এ অনুষ্ঠানে প্রায় পাঁচ শতাধিক ছাত্র ছাত্রী ও অভিভাবক উপস্থিত ছিলেন।

বাংলাদেশী ছাত্রছাত্রীরা প্রায় তিন ঘন্টা ব্যাপী অনুষ্ঠিত এই সাংস্কৃতিক অনুষ্ঠানে বাংলাদেশী ছাত্রছাত্রীরা নাচ, গান, খন্ড নাটক  ও কবিতা আবৃত্তির মাধ্যমে দেশীয় সংস্কৃতিকে উপস্থাপন করেন।

উল্লেখ্য যে বিশ্বের সবচেয়ে বেশি মাল্টিকালচারাল জনগোষ্ঠী অধ্যুষিত নিউ ইয়র্কের প্রাণকেন্দ্র কুইন্স কাউন্টি অন্যতম সেরা কলেজ কাল মেতেছিল বাংলাদেশী ছাত্র ছাত্রীদের মিলন মেলায়। বিদেশি খাবারে অভ্যস্ত হয়ে যাওয়া বাংলাদেশী ছাত্রছাত্রীরা অনুষ্ঠানস্থলে খাবারের স্টল থেকে পিঠা সহ দেশি খাবার দারুণভাবে উপভোগ করেন।

সন্ধ্যা সাতটা থেকে শুরু হওয়া এ অনুষ্ঠান শেষ হয় রাত দশটায়।  হল ভর্তি দর্শকরা বিরামহীনভাবে করতালির মাধ্যমে পুরা অনুষ্ঠানটি প্রাণবন্ত করে রাখেন।

দর্শকদের মতে শুধুমাত্র কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের আয়োজন ও অংশগ্রহণে নিউইয়র্ক তথায় আমেরিকায় বাংলাদেশীদের এটাই ছিল সর্ববৃহৎ অনুষ্ঠান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here